ব্যতিক্রম ধর্মী মজাদার কিছু গেমস

আমার মত যারা সারাদিন পিসি নিয়ে পরে থাকেন তাদের হয়ত আমার মতই মাঝে মাঝে bore লাগে। তখন হয়তবা অল্প সময়ের কিছু গেম খেল্লে ফ্রেশ লাগে। তাই আমি আপনাদের আজ তিনটি মজার গেমস এর সাথে পরিচয় করিয়ে দিব

১। Top Spinner Cricket: এটি একটি online game. গেমস টি খেলে আপনি দারুন মজা পাবেন। কুনো ডাউনলোড অথবা ইন্সটল এর ঝামেলা নেই। যখন মন চাইল ইন্টারনেট এ ঢুকে খেল্লেন।



সাইট টির অ্যাড্রেস পেতে এখানে ক্লিক করুন


২। Play With Bush: আমেরিকার সাবেক প্রেসিডেন্ট জর্জ বুশ কে আমরা সবাই কম বেশী চিনি। তার প্রতি আমাদের একটা ক্ষোভ আছে যেটা হয়ত আমরা কখনো তার সামনে প্রকাশ করতে পারব না। এই গেম টি বুশ ক নিয়েই। আপনি এখানে বুশ কে যা খুশি করতে পারবেন। কেউ আপনাকে কিছু বলবে না।


এটিও একটি অনলাইন গেম। গেম টি খেলতে এখানে ক্লিক করুন


৩। Billiard Pool: এইটা অনলাইন গেম না। পিসি তে ইন্সটল করে খেলতে হবে। এটি একটি 3D গেম। চরম একটা গেম। আমি যাদের এই গেম টা দিয়েছি তারা সবাই পরবর্তীতে আমাকে বলছে গেম টা খেলে তারা অনেক মজা পাইছে।


গেমটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
ক্লিক করার পর একটি পেজ আসবে। পেজ টির ডান দিকে উপরে "SKIP ADD" এ ক্লিক করলে ডাউনলোড পেজ ওপেন হবে।

  • Digg
  • Del.icio.us
  • StumbleUpon
  • Reddit
  • Twitter
  • RSS

0 Response to "ব্যতিক্রম ধর্মী মজাদার কিছু গেমস"

একটি মন্তব্য পোস্ট করুন