ফেসবুক এর মজার কিছু আইটেম

ফেসবুক ব্যাবহার করে না এমন মানুষ সহজে খুজে পাওয়া যায় না। ফেসবুক আমাদের প্রতিদিন এর সঙ্গী হয়ে গেছে। আমরা প্রতিদিনই নোটিফিকেশান চেক করি, বন্ধু ও প্রিয়জন এর সাথে চ্যাট করি। মোটকথা ফেসবুক এ আমরা বিশাল একটা সময় কাটাই। কিন্তু ফেসবুক এর অনেক অজানা তথ্য আমরা জানি না। তাহলে চলুন দেখে নেই ফেসবুক এর মজার কিছু আইটেমঃ


ফেসবুক থেকে আয়ঃ
ফেসবুককে আমরা শুধু চ্যাট করার জন্য ব্যাবহার করি। কিন্তু এটা দিয়ে যদি আয় করা যায় তাহলে কেমন হবে? খুব মজার না? হ্যাঁ ফেসবুক আমাদের আয় এর একটা বেবস্থা করে দিয়েছে। ফেসবুক একটা অ্যাপ্লিকেশান চালু করেছে যা দিয়ে খুব সহজে আয় করা যায়।
অ্যাপ্লিকেশানটি চালু করতে পারেন এখান থেকে
এই অ্যাপ্লিকেশানটি চালু করলে আপনি সাথে সাথে ১৳ পাবেন। এরপর যতবার ঢুকবেন তার প্রত্যেকবারের জন্য ০.০১৳ করে পাবেন। আপনার মাধ্যমে কোনও ফ্রেন্ড ঢুকলে আপনি তাদের আয় এর ১০% পাবেন। এখানে অনেকগুলো গেম আছে এগুলো খেলে আপনি খুব সহজেই অনেক ৳ আয় করতে পারবেন। এটা পরিক্ষিত। আমার দেখা বাংলাদেশেই এর মাধ্যমে একলোক ৩৭৳ payment পেয়েছে।
সবচেয়ে মজার বেপার হল আপনার balance মাত্র ৫৳ হলেই আপনি তা ডেবিটকার্ড অথবা paypal এর মাধ্যমে উথাতে পারবেন।
Magic Status:
আপনার লেখাকে stylish alphabet দিয়ে সাজাতে এই অ্যাপ্লিকেশানটি সাহায্য করবে। অনেক ধরনের alphabet দিয়ে আপনি সাজিয়ে নিতে পারবেন আপনার status কে। এখানে সুন্দর সুন্দর symbol আছে যা আপনার প্রোফাইল কে আকর্ষণীয় করে তুলবে।
আপনার প্রয়োজনীয় smiley symbol এর কোড এখান থেকে জেনে নিতে পারবেন।
ফেসবুক এ অ্যাপ্লিকেশানটি খুজে পেতে এখানে ক্লিক করুন
Magic Update:
ফেসবুক এ কেউ স্ট্যাটাস দিলে আমরা শুধু like ও comments দিতে পারি। কিন্তু unlike এর কুনো অপশন নাই। এই অ্যাপ্লিকেশানটি ব্যাবহার করলে আপনি এই সুবিধা পাবেন। তাছাড়া laugh at, lol, omg etc পাবেন।
অ্যাপ্লিকেশানটি চালু করুন এখান থেকে
Status Analyzer 3D:
এটাও মজার একটি অ্যাপ্লিকেশান। চালু করতে এখানে ক্লিক করুন

  • Digg
  • Del.icio.us
  • StumbleUpon
  • Reddit
  • Twitter
  • RSS

0 Response to "ফেসবুক এর মজার কিছু আইটেম"

একটি মন্তব্য পোস্ট করুন